অফিসের জুম মিটিংয়ে শাড়ীতেই স্বস্তি – Latest breaking news in bangla ৷ channel26

অফিসের জুম মিটিংয়ে শাড়ীতেই স্বস্তি

admin
প্রকাশিত অক্টোবর ২৪, ২০২১
অফিসের জুম মিটিংয়ে শাড়ীতেই স্বস্তি

যে হারে দুদ্দাড়িয়ে গরম পড়ছে, তাতে বাড়ি থেকে ভিডিয়ো মিটিং চলার সময় কোনও পোশাক পরেই শান্তি মিলছে না! ফরমাল পোশাক যাঁদের পরতেই হয়, তাঁরাও ব্লেজার বা স্কার্ট-স্যুটের নাম শুনেই ঘামতে আরম্ভ করছেন। আচ্ছে কখনও কি ভেবে দেখেছেন, শাড়ি, বিশেষ করে আমাদের সবার আলমারিতেই ডাঁই হয়ে পড়ে থাকা হালকা হ্যান্ডলুমের শাড়ি এই গরমে কী দারুণ আরামদায়ক হতে পারে? সঙ্গে সুন্দর একটা ব্লাউজ পরুন বিদ্যার মতো। হালকা গয়না বেছে নিন। সামান্য কাজল, অল্প লিপস্টিক আর ছোট্টো একটা টিপেই আপনাকে দারুণ সুন্দর দেখাবে। স্নান সেরে খোলা চুল ছড়িয়ে দিন পিঠের উপর -– হার মেনে যাবে দারুণ ফ্যাশনেবল চুলের কেতাও!

শাড়ি যাঁরা প্রায়ই পরেন এবং সুন্দরভাবে ক্যারি করতে পারেন, তাঁরা সবাই জানেন যে উলটোদিকে থাকা সবাই কমপ্লিমেন্টের বন্যায় ভাসিয়ে দেন! আমাদের দেশের নানা প্রান্তে এত ধরনের হাতের কাজ আছে, এত রকম শাড়ি আছে যে গুনে শেষ করা যায় না। আপনি দেশি-বিদেশি যে কোনও ক্লায়েন্টের সামনে নিজের ঐতিহ্যকে শাড়ির মাধ্যমে যেভাবে তুলে ধরতে পারবেন, তেমনটা আর কোনও পোশাকের দ্বারা সম্ভব হবে না।

যাঁরা শাড়ি খুব ভালোভাবে পরতে পারেন না, তাঁদেরও কোনও অসুবিধে নেই – ভিডিয়ো কনফারেন্সে অত পারফেক্টলি পিন করে শাড়ি পরার দরকার নেই একেবারেই! মোটের উপর আঁচলটা গুছিয়ে রাখুন বিদ্যা বালনের মতো, তা হলেই হবে!