কোকোর ৭ তম মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের দোয়া – Latest breaking news in bangla ৷ channel26

কোকোর ৭ তম মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের দোয়া

Jakir Hossain
প্রকাশিত জানুয়ারি ২৪, ২০২২
কোকোর ৭ তম মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের দোয়া

জাকির হোসেন:

বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

সোমবার বিকেলে শহরের কালীরবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, সহ-সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম, আলী ইমরান শামীম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম লিমন, যোগাযোগ সম্পাদক নবী উল্লাহ নবু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, যুগ্ম সম্পাদক আলামিন প্রধান, সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, সাবেক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন কমল, সহ-সভাপতি আশিকুর রহমান অনি, সদস্য হাবিবুর রহমান মাসুদ, ছাত্রদল নেতা নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।