ছয় মাসে অন্তত ৪০০ জন ধর্ষন করল এক কিশোরীকে – Latest breaking news in bangla ৷ channel26

ছয় মাসে অন্তত ৪০০ জন ধর্ষন করল এক কিশোরীকে

admin
প্রকাশিত নভেম্বর ১৬, ২০২১
ছয় মাসে অন্তত ৪০০ জন ধর্ষন করল এক কিশোরীকে

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মহারাষ্ট্রের বীড জেলার ঘটনা। গত ছয় মাস ধরে ৪০০ জনের বেশি ব্যক্তি ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে ১৬ বছরের এক কিশোরী। ওই কিশোরীর দাবি, থানায় অভিযোগ করতে গিয়ে পুলিশের একজন কর্মীর লালসার শিকার হতে হয়েছে তাকে। বর্তমানে ওই কিশোরী দুই মাসের অন্তঃসত্ত্বা।
এ ব্যাপারে চলতি সপ্তাহে অভিযোগ দায়ের হয়েছে। মহারাষ্ট্রের বীড জেলার পুলিশ সুপার রাজা রামাস্বামী বলেছেন, কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো বলেছেন, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে শিশুবিবাহ, ধর্ষণ, যৌননিগ্রহ এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। গত ছয় মাসে ৪০০ ব্যক্তি ওই কিশোরীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ রয়েছে। পুলিশের একজন সদস্যও ধর্ষণে অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

কিশোরী অভিযোগে উল্লেখ করেছেন, তার মা মারা গেছেন বেশ কয়েক বছর আগে। আট মাস আগে তার বাবা বিয়ে দিয়ে দেন। শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করে। খারাপ ব্যবহার করে। সেখান থেকে পালিয়ে বাবার কাছে ফিরে এসেছিল সে। কিন্তু বাবা আশ্রয় দেয়নি। তার পর বীড জেলার আম্বাজোগাই বাসস্ট্যান্ডে বাধ্য হয়ে ভিক্ষা চাইতে শুরু করে সে। ওই সময় থেকেই তার ওপর অত্যাচার শুরু হয়।