জনসচেতনতা বাড়াতে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর মিজানুর রহমানের মাস্ক বিতরন – Latest breaking news in bangla ৷ channel26

জনসচেতনতা বাড়াতে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর মিজানুর রহমানের মাস্ক বিতরন

Jakir Hossain
প্রকাশিত জানুয়ারি ২৮, ২০২২
জনসচেতনতা বাড়াতে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর মিজানুর রহমানের মাস্ক বিতরন

 

জাকির হোসেন :

সিদ্ধিরগঞ্জের নাসিক ৭ নং ওয়ার্ডের কমদতলী এম ডব্লিউ স্কুল এবং কলেজ সহ বিভিন্ন এলাকায় রিকশাচালক, বাসচালক ও যাত্রী, ফুটপাতের হকার, ফলের দোকানদার ও পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করেছেন ৭ নং ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খান রিপন । শুক্রবার সকালে সহস্রাধিক মাস্ক বিতরণ করেন রিপন। মাস্ক বিতরণের সহযোগিতায় ছিলেন এলাকার যুব সমাজের প্রতিনিধিরা।

মাস্ক বিতরণকালে কাউন্সিলর মিজানুর রহমান খান রিপন বলেন, আমি করোনা রোধে সচেতনামুলক মাস্ক বিতরণ করে যাচ্ছি। আপনারা জানেন দেশে ওমিক্রনে প্রতিদিন সংক্রমন বাড়ছে। আমাদের সচেতনতার এখনো অনেক অভাব। মাস্ক বিতরনকালে দেখেছি মানুষের মধ্যে সচেতনতার অনেক অভাব। আজকেও দেখলাম বেশীরভাগ মানুষের মুখে মাস্ক নেই। অথচ মাস্কই আমাদের প্রধান প্রতিষেধক। অনেকে মনে করেন করোনার টিকা নিলে করোনা আক্রান্ত হবেনা অথচ এটা সঠিক নয়। কারণ করোনার টিকা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় কিন্তু টিকা নিলেও তার করোনা হতে পারে। আপনারা জানেন করোনা মহামারি প্রকট আকার ধারণ করায় আমাদের আরো সচেতন হতে হবে । জনসচেতনতা বাড়াতে প্রয়োজনে আরো করবো। জনসচেতনতা বাড়াতে জনপ্রতিনিধি ও যেসব সেচ্ছাসেবী সংগঠন রয়েছে তাদেরকেও এগিয়ে আসার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, আদমজী টিচার্স এসোসিয়েশনের উপদেষ্টা আব্দুল আউয়াল, সহ-সভাপতি নাজমুল হোসেন, সাধারণ সম্পাদক আজিম হোসেন, সদস্য মামুন খাঁন, বিশিষ্ট সমাজ সেবক শাহজাহান, রেজানুর রহমান রেজা, আব্দুল মালেক, ইয়াকুব আলী, মোহন, নাঈম, মোশারফ, রানা, রবিন, চয়ন, রাব্বী, গাজী রনি, জামাল হোসেন ও দুলাল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

উল্লেখ্য ১৬ জানুয়ারী নাসিক নির্বাচনে ১ম বারের মতো কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি করোনা প্রতিরোধে জনসচেতনতায় নেমে মাস্ক বিতরনসহ বিভিন্ন জন সচেনতা মুলক কাজ করে যাচ্ছেন।