দাকোপ রিপোর্টার্স ক্লাবের নির্বাচনে সভাপতি রুমান, সম্পাদক পাপ্পু – Latest breaking news in bangla ৷ channel26

দাকোপ রিপোর্টার্স ক্লাবের নির্বাচনে সভাপতি রুমান, সম্পাদক পাপ্পু

admin
প্রকাশিত নভেম্বর ২০, ২০২১
দাকোপ রিপোর্টার্স ক্লাবের নির্বাচনে সভাপতি রুমান, সম্পাদক পাপ্পু

পাপ্পু সাহা, দাকোপ প্রতিনিধি : দাকোপ রিপোর্টার্স ক্লাবের দ্বী-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শুক্রবার সকাল ১০ টা থেকে বিকাল ৩.৩০ পর্যন্ত উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়। এবারের নির্বচনে সভপতি নির্বাচিত হন মো: রুমান আহম্মেদ ও সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হন পাপ্পু সাহা।

বিকাল ৫টার দিকে নির্বাচন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সমবায় কর্মকর্তা প্রনয় রঞ্জন মন্ডল এই ফলাফল ঘোষনা করেন।
নির্বাচনে সভাপতি পদে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন এর মধ্যে মো: রুমান আহম্মেদ ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং তার নিকটতম অনিমেষ বিশ্বাস ১১ ভোট এবং মো: বাকির হোসেন ০৪ ভোট পেয়েছে। সহ-সভাপতি পদে দেবাশীষ বাইন ১০ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফয়সাল আলম গাজী ০৯ ভোট এবং মো: বশির গাজী ০৮ পেয়েছে ।

সাধারন সম্পাদক পদে পাপ্পু সাহা ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গাজী রবিউল ইসলাম ০৭ ভোট ও তপু সরকার ০৮ ভোট পেয়েছে। যুগ্ম- সাধারন সম্পাদক পদে রাসেল কাজী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে। সাংগঠনিক সম্পাদক পদে মো: মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে। কোষাধ্যক্ষ পদে মো: আলাল মির্জা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে। দপ্তর সম্পাদক পদে উজ্জ্বল মন্ডল বিনা প্রতিদ্বন্বীতায় নির্বাচিত হয়েছে। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে মো: মাহমুদুল হাসান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে। কার্যনির্বাহী সদস্য পদে তবিয়াজ সরকার ১৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অরুপ সরকার ০৭ ভোট পেয়েছে। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দ্বায়িত্ব পালন করেন সহকারী সমবায় কর্মকর্তা লস্কর সাহাবুর রহমান। উপস্থিত ছিলেন সমবায় অফিসের রাজিব শেখ ও পুরঞ্জন গাইন।