ধূমপান করা ছাড়লেন শ্রীলেখা মিত্র – Latest breaking news in bangla ৷ channel26

ধূমপান করা ছাড়লেন শ্রীলেখা মিত্র

admin
প্রকাশিত নভেম্বর ১৭, ২০২১
ধূমপান করা ছাড়লেন শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক: নিজের মর্জিমতোই চলেন তিনি। কলকাতার চলচ্চিত্রে অন্যতম ঠোঁটকাটা ব্যক্তিত্ব হিসেবেই পরিচিত শ্রীলেখা মিত্র। মাঝেমধ্যেই বেফাঁস মন্তব্য করে বিতর্কেও জড়ান অভিনেত্রী।

কিন্তু সেসব নিয়ে বিশেষ চিন্তিত নন তিনি। এবার ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন শ্রীলেখা। ‘ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক, এতে ক্যান্সার হয়’, ছবির শুরুতে প্রতিদিন এই বাণী সবাই দেখেন বা পড়েন, কিন্তু ধূমপান ছাড়ার কথা ভাবতেই পারেন না এতে আসক্ত মানুষজন।

তবে এই বদ অভ্যাস চিরতরে ছাড়তে চাইছেন শ্রীলেখা। এদিন অভিনেত্রীর আচমকা উপলব্ধি ‘আর সিগারেট খাব না’। তবে পাশাপাশি ফেসবুকের ওয়ালে শ্রীলেখা এটাও স্পষ্ট করেন, তাঁর সিগারেটের প্রতি আসক্ত হওয়ার সঙ্গে শোবিজ দুনিয়ার কোনো যোগ নেই। কলেজজীবন থেকেই ধূমপানের প্রতি ঝুঁকে পড়েছিলেন তিনি। এত বছর পর মুক্তি চান সেই খারাপ অভ্যাস থেকে।

কিন্তু আচমকা কেন এই সিদ্ধান্ত? এক সাক্ষাৎকারে শ্রীলেখা জানালেন, ‘কথা বলতে কষ্ট হচ্ছে। সারাক্ষণ গলায় অদ্ভূত অস্বস্তি। দম নিয়েও সমস্যা হচ্ছে। সারাক্ষণ বুকে যেন চাপ ধরা ভাব’। চিকিৎসকের কাছে গেলে সবার প্রথম যে ধূমপানে নিয়ন্ত্রণ আনর কথা বলা হবে তা ভালোভাবেই জানেন শ্রীলেখা, তাই নিজে থেকেই এই সিদ্ধান্ত নিয়েছেন।