নবীনগরে আওয়ামীলীগের একাংশের মিছিলে পুলিশি বাধা, নতুন কমিটি ঘোষণা – Latest breaking news in bangla ৷ channel26

নবীনগরে আওয়ামীলীগের একাংশের মিছিলে পুলিশি বাধা, নতুন কমিটি ঘোষণা

Jakir Hossain
প্রকাশিত মার্চ ৩০, ২০২২
নবীনগরে আওয়ামীলীগের একাংশের মিছিলে পুলিশি বাধা, নতুন কমিটি ঘোষণা

 

নবীনগর (ব্রাহ্মণবাড়িযা) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানের নেতৃত্বে আনন্দ মিছিল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার দুপুরে পুলিশের বাধাঁ উপেক্ষা করে জেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক , সাবেক ছাত্রনেতা ব্যারিস্টার জাকির আহাম্মদ -এর বজ্রকন্ঠী “জয় বাংলা” শ্লোগানে-শ্লোগানে পুলিশি বাধা উপেক্ষা করে নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার মাঝিকারা ব্রীজ থেকে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি উপজেলা পরিষদ গেইটে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিত নেতৃবৃন্দরা ডাকবাংলো প্রাঙ্গণে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল, জেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক, সাবেক ছাত্রনেতা ব্যারিস্টার জাকির আহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার মিজানুর রহমান সহ আরো অনেকে।

এসময় বক্তারা আগামী ২১শে মে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খানকে আহবায়ক করে ৩৩ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করেন। তারা তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়ন করে আগামী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে তাদের ভোটের মাধ্যমে সভাপতি, সাধারন সম্পাদক নির্বাচন করার আহবান জানান।

উল্লেখ্য, গত ১০ ই মার্চ নবীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হালিমকে আহবায়ক করে গঠিত নয় সদস্যের প্রস্তুতি কমিটি গঠনের পর থেকেই দলের একাংশের নেতাকর্মী ও সমর্থকদের মাঝে প্রচন্ড ক্ষোভ ও হতাশা বিরাজ করছে। দীর্ঘ আট বছর পর আগামি ২১ মে নবীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন হওয়ার কথা রয়েছে।