নারায়ণগঞ্জের মানুষ শান্তিপ্রিয় ও অতিথি পরায়ন : আইভী – Latest breaking news in bangla ৷ channel26

নারায়ণগঞ্জের মানুষ শান্তিপ্রিয় ও অতিথি পরায়ন : আইভী

Jakir Hossain
প্রকাশিত মার্চ ১০, ২০২২
নারায়ণগঞ্জের মানুষ শান্তিপ্রিয় ও অতিথি পরায়ন : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের মানুষ শান্তিপ্রিয় ও অতিথি পরায়ন। তবে এটা সত্য নারায়ণগঞ্জ বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনায় চলে আসে। কারণ ৬৪ জেলার মধ্যে ৬৩ জেলার মানুষ এখানে বাস করে। আমরা বিভিন্ন সময় জাতীয় রাজনীতিতে শিরোনাম হয়ে যাই। মানুষের মাঝে কিছু নেগেটিভ ধারনা থাকলেও নারায়ণগঞ্জের ইতিহাস ও ঐতিহ্য অনেক পজেটিভ। নারায়ণগঞ্জের মানুষ কর্মঠ মানুষ।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলর বৃন্দের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এসময় আরো উপস্থিতি ছিলেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম সহ সিটি করপোরেশনের কর্মকর্তাগণ ও কাউন্সিলরবৃন্দ।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রী তাজুল ইসলামের উদ্দেশ্যে তিনি আরো বলেন, ইতিপূর্বে নারায়ণগঞ্জের বিভিন্ন ইস্যু নিয়ে সভা করে আপনি দিকনির্দেশনা দিয়েছেন। ছোট ছোট কিছু সমস্যা সমাধানের ক্ষেত্রেও আমাদের নজর দিতে আপনি উৎসাহিত করেছেন। আপনার নেতৃত্বে আমরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে একটা পর্যায়ে নিয়ে যেতে চাই।