পুত্র সন্তানের মা হলেন চিত্রনায়িকা পপি – Latest breaking news in bangla ৷ channel26

পুত্র সন্তানের মা হলেন চিত্রনায়িকা পপি

admin
প্রকাশিত নভেম্বর ৩, ২০২১
পুত্র সন্তানের মা হলেন চিত্রনায়িকা পপি

বিনোদন ডেস্ক: মা হয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। গেলো বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। ডাক্তারের দেওয়া নির্ধারিত তারিখ ছিল আগামী ৫ নভেম্বর। তবে নির্ধারিত তারিখের আগেই সিজারের মাধ্যমে পৃথিবীতে এসেছে নতুন অতিথি। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ আছেন।’ গত শনিবার (৩০ অক্টোবর) হঠাৎ মিডিয়া পাড়ার এমন গুঞ্জন উঠলে এ ব্যাপারে জানতে পপির মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এই গুঞ্জন পৌছে যায় পপির পরিবারের কাছে। যেহেতু পপির সঙ্গে যোগাযোগ করা উপায় নেই, তাই গণমাধ্যম থেকে যোগাযোগ করা হয় পপির বাবার সঙ্গে। চিত্রনায়িকা পপির বাবা ব্যাপারটি আরও জটিল করে তোলেন।

এসব ঘটনার মধ্যেই পপির বাবা আবুল হোসেন গণমাধ্যমকে বলেছেন, ‘পরিবার নিয়ে আমি অনেক দিন ধরেই খুলনায় আছি। শুনেছি পপি সন্তানসম্ভাবনা। এসব নিয়ে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। বাবা হিসেবে বেশ দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না। এমনকি পপির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি। এখন মেয়ে যদি বাবার ফোন না ধরে, তাহলে এই দুঃখ কাকে জানাব! আমরাও অপেক্ষায় আছি ওর খবর পাওয়ার।’

অন্যদিকে, বিয়ের পর পপি কোথায় বসবাস করছেন, এ নিয়ে দুটি গুঞ্জন রয়েছে। কারো ধারণা, গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করে সেখানেই স্থায়ী হয়েছেন তিনি। আবার আরেকটি সূত্রে জানা যায়, তিনি বসবাস করেন ঢাকার একটি ডিপ্লোমেটিক এলাকায়।