বহু গুনে গুণান্বিত মানুষ বহু নামে আখ্যায়িত হয় : আইভী – Latest breaking news in bangla ৷ channel26

বহু গুনে গুণান্বিত মানুষ বহু নামে আখ্যায়িত হয় : আইভী

Jakir Hossain
প্রকাশিত মার্চ ১, ২০২২
বহু গুনে গুণান্বিত মানুষ বহু নামে আখ্যায়িত হয় : আইভী

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি আপনাদের এই আয়োজনকে স্বাগত জানাচ্ছি, আপনাদের প্রতি অভিনন্দন জানাই। আমি অনুরোধ করছি আপনারা যেভাবে আজকে সবার জন্য আশীর্বাদ করবেন সেই আশীর্বাদে যেন আমিও থাকি। দেশের জন্য মানুষের জন্য মঙ্গল কামনা করবেন। মঙ্গলবার শিব চতুর্দশী উপলক্ষে শহরের পালপাড়া মন্দির পরিদর্শনে যান মেয়র আইভী। এসময় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

মেয়র বলেন, আমরা এখানে এসে জানলাম শিব মহাশয়ের আরেক নাম ছিল আশুতোষ। আমার পাশে বসা আমার আদিনাথ কাকা বলছেন শিব মহাশয়ের আরেক নাম হচ্ছে আদিনাথ। নাম যেটাই হোক, বহুনামে কখন মানুষ আখ্যায়িত হয়। যখন মানুস বহু গুনে গুণান্বিত থাকে। তখনই মানুষ তাকে অনেক নামে আখ্যায়িত করে। তিনি মানুষকে সাড়া দিয়েছেন বলেই ভক্তরা তাকে ডাকে। ভক্তদের মাঝে তিনি বিরাজমান তাই ভক্তরা তাকে ডাকে।

তিনি আরও বলেন, অনেকেই এখানে উপোস আছেন, সকল আনুষ্ঠানিকতা শেষে আপনারা খাওয়া দাওয়া করবেন। আমি আপনাদের কাছে আশা করছি দশের জন্য দেশের জন্য এবং নারায়ণগঞ্জের মানুষ জন্য, আমি যে নতুনভাবে আবার পাঁচ বছরের জন্য আপনাদের দায়িত্ব নিয়ে এসেছি সেই যাত্রায় যেন ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য কাজ করতে পারি সেই আশা আপনাদের কাছে রেখে গেলাম।