বিএফইউজে নির্বাচনে সভাপতি ওমর ফারুক-মহাসচিব দীপ আজাদ – Latest breaking news in bangla ৷ channel26

বিএফইউজে নির্বাচনে সভাপতি ওমর ফারুক-মহাসচিব দীপ আজাদ

admin
প্রকাশিত অক্টোবর ২৪, ২০২১
বিএফইউজে নির্বাচনে সভাপতি ওমর ফারুক-মহাসচিব দীপ আজাদ

নিউজ ডেস্ক: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে নির্বাচনে সভাপতি পদে ওমর ফারুক ও মহাসচিব পদে দীপ আজাদ নির্বাচিত হয়েছেন। এছাড়া সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মধুসুদন মণ্ডল ও যুগ্ম মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন শেখ মামুনুর রশীদ।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ৯টা থেকে জাতীয় প্রেস ক্লাবে শুরু হয় বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ। ভোট নেওয়া হয় বিকেল ৫টা পর্যন্ত। এরপর শুরু হয় ভোটগণনা। রাত ৯টার দিকে ফল ঘোষণা করা হয়। এবারের নির্বাচনে সভাপতি, সহসভাপতি, মহাসচিব, যুগ্ম মহাসচিব, কোষাধ্যক্ষ, দফতর সম্পাদক ও নির্বাহী পরিষদের ১০টি পদে মোট ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে অন্যান্য পদের মধ্যে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন খায়রুজ্জামান কামাল। দফতর সম্পাদক নির্বাচিত হয়েছেন সেবীকা রানী। এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন উম্মুল আরা সুইটি, ড. উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আখতার সীমা এবং শেখ নাজমুল হক সৈকত।

নির্বাচন চালনা কমিটির চেয়ারম্যান শাহজাহান সরদার ফল ঘোষণা করেন। নির্বাচন পরিচালনা কমিটির অন্য সদস্য হিসেবে ছিলেন রফিকুল ইসলাম, আশিস সৈকত, মহসিন আব্বাস ও শাহনাজ সিদ্দীকি। নির্বাচনে ভোট পর্যবেক্ষণের জন্য শ্রম অধিদফতর থেকে ঢাকা কেন্দ্রের জন্য দু’জন এবং ঢাকার বাইরের কেন্দ্রের জন্য একজন করে প্রতিনিধি নিযুক্ত ছিলেন।

এবারের নির্বাচনে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, খুলনা, যশোর, কুষ্টিয়া ও নারায়ণগঞ্জে ১০টি কেন্দ্রে ভোট নেওয়া হয়। মোট ভোটার সংখ্যা ছিল ৩ হাজার ১৮০ জন। এর মধ্যে ২ হাজার ৯৭৭ জন ঢাকার এবং বাকিরা বাইরের।