ভারতে বাংলাদেশের বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত – Latest breaking news in bangla ৷ channel26

ভারতে বাংলাদেশের বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

Jakir Hossain
প্রকাশিত মার্চ ১৫, ২০২২
ভারতে বাংলাদেশের বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

বন্ধুরা মিলে ভারতে ঘুরতে গিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার নাঈমুর রহমান প্রান্ত (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন তার তিন বন্ধু। তাদেরকে ভারতের গোয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার রাতে ভারতের গোয়ায় এই সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহত প্রান্ত ফতুল্লার লালপুরের কামাল হোসেনের ছেলে। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র শেষ বর্ষের ছাত্র। আহতরা হলেন- ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের ছেলে তাইহান তাবাচ্ছির সোয়াদ (২৫), ফতুল্লা থানা গেইট সংলগ্ন আমীর আলী সুপার মার্কেটের মালিক মৃত জহিরুল আলমের ছেলে আলী আকরাম আকিব (২৬) ও তার ছোট ভাই আলী আরমান আদিব (২২)। এদের মধ্যে আদিবের অবস্থা আশঙ্কাজনক।

আহত সোয়াদের বাবা খন্দকার লুৎফর রহমান স্বপন মঙ্গলবার দুপুরে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত প্রান্তের চাচা আক্তার হোসেন বলেন, ‘ভাতিজা বন্ধুদের সঙ্গে রবিবার সকাল ১০টার ফ্লাইটে ভারতের মুম্বাই যায়। সেখান থেকে গোয়া যায়। সোমবার রাতে গোয়ায় প্রাইভেটকার দুর্ঘটনায় প্রান্ত মারা যায়।

নিহতের স্বজনরা জানান, রাত আড়াইটা দিকে সর্বশেষ ফোনে কথা হয়েছিল। প্রান্ত নিজেই গাড়ি চালাচ্ছিল বলে জানা গেছে। রাত সাড়ে ৩টার দিকে তারা দুর্ঘটনার শিকার হন। পরে সকাল সাড়ে ৯টার দিকে আহত সোয়াদ মোবাইল ফোনে তার পরিবারকে দুর্ঘটনার সংবাদ জানান।