মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে নাসিক মেয়রের সাথে কাউন্সিলর মিজানুর রহমানের সাক্ষাৎ – Latest breaking news in bangla ৷ channel26

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে নাসিক মেয়রের সাথে কাউন্সিলর মিজানুর রহমানের সাক্ষাৎ

Jakir Hossain
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২২
মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে নাসিক মেয়রের সাথে কাউন্সিলর মিজানুর রহমানের সাক্ষাৎ

 

জাকির হোসেন :

২০২৩ সালে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, বর্তমান সরকার দেশে যে কাজ করছে তা সারাবিশ্বে কাছে রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি মহল এসবের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে। কীভাবে এই সরকারকে ছোট করা যায়, সরকারের বিরুদ্ধে অপপ্রচার করা যায় সেই চেষ্টা চালাচ্ছে। আমাদের সবাইকে সোচ্চার থাকতে হবে। বৃহস্পতিবার দুপুরে দেওভোগে মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজে জেলা পরিষদের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। উক্ত অনুষ্ঠানে আধুনিক নারায়ণগঞ্জের রুপকার, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের টানা তৃতীয়বার নির্বাচিত মেয়র, ডাঃ সেলিনা হায়াৎ আইভি সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নাসিক ৭ নং ওয়ার্ড এর নবনির্বাচিত কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খান রিপন । এ সময় তিনি মেয়রের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার নুরুল হুদা। সেখানে আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, নাসিক ৭ নং ওয়ার্ড এর নবনির্বাচিত কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খান রিপন প্রমুখ।