রচনা ব্যানার্জির পিতৃবিয়োগ, শোকের ছায়া টালিগঞ্জে – Latest breaking news in bangla ৷ channel26

রচনা ব্যানার্জির পিতৃবিয়োগ, শোকের ছায়া টালিগঞ্জে

admin
প্রকাশিত নভেম্বর ১৬, ২০২১
রচনা ব্যানার্জির পিতৃবিয়োগ, শোকের ছায়া টালিগঞ্জে

বিনোদন ডেস্ক: ফের মন খারাপের খবর টলিগঞ্জে। অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের জীবনে আচমকাই নেমে এল গভীর শোক।

বাবা, রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়কে হারালেন রচনা। সোমবার প্রয়াত হয়েছেন রচনার বাবা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানান সমস্যায় ভুগছিলেন রবীন্দ্রনাথবাবু। রবিবার রাতে আচমকাই তাঁর শরীরিক অবস্থার অবনতি ঘটে। রচনার বাড়িতেই চলছিল চিকিত্সা, কিন্তু শেষরক্ষা হল না। বাবার মৃত্যু সংসার নাড়িয়ে দিয়েছে রচনাকে। সোমবারের কর্মব্যস্ত দিনে প্রতিদিনের মতোই ব্যস্ত শেডিউল রেখেছিলেন রচনা, তবে সবটা ওলোট-পালোট হয়ে গেল।

রচনার সবচেয়ে কাছের বন্ধু ছিলেন তার বাবা। তিনি মেয়েকে শিখেয়েছেন জীবন-দর্শন। শোবিজ দুনিয়ায় খুব অল্প বয়সেই কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী, আর সব সিদ্ধান্তে পাশে পেয়েছেন বাবাকে। দক্ষিণ কলকাতার গোলপার্ক অঞ্চলের ‘মেঘমল্লার’ নামে এক বহুতলে থাকবেন রচনার বাবা, জানা গিয়েছে সোমবারই তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে সবার দুঃখ ভাগ করে নেন রচনা, শক্তি আর সহস জোগান জীবনে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। হাসিখুশি স্বভাবের জন্য সবার প্রিয় দিদি রচনা। সদ্যই কেরিয়ারের নতুন ইনিংসও শুরু করেছেন রচনা।

অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন অভিনেত্রী, এর জেরে ট্রোলড হয়েছেন প্রচুর। তবে আদ্যোপান্ত পজিটিভ মানুষ রচনা, এইসবকে পাত্তা দিতে না-রাজ। কিন্তু এই সবকিছুর মাঝেই কিছুটা হলেও থমকে গেল রচনার জীবন, বাবাকে হারিয়ে শোকস্তব্ধ তিনি।