লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন : দর্শকদের পরিমনি – Latest breaking news in bangla ৷ channel26

লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন : দর্শকদের পরিমনি

admin
প্রকাশিত নভেম্বর ৩, ২০২১
লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন : দর্শকদের পরিমনি

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি ২৪ অক্টোবর রবিবার হোটেল রেডিসন ব্লুতে ৩০তম বার্থডে পার্টির আয়োজন করেন। নিয়ন আলোয় ঝলমলে তিলোত্তমা ঢাকা। ঘড়ির টিকটিক শব্দে সময় গড়াচ্ছে। এর মাঝেই পাঁচতারকা হোটেলে বসেছে জমকালো আয়োজন। লাল আর সাদা রঙকে প্রাধান্য দিয়ে হোটেলের সাজসজ্জা চোখ ধাঁধানো। জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড ছিল ছেলেদের সাদা এবং মেয়েদের লাল রঙের পোশাক। সেই নিয়ম মেনেই সকলে উৎসবে হাজির হন। সবার চোখে-মুখে উচ্ছল হাসি আর আনন্দ। অতিথিদের সঙ্গে ম্যাচিং করে পরীমনি সেজেছিলেন সাদা ও লাল রঙের মিশ্রণে।

অনেকটা বিমানবালার সাজে ধরা দেন এই নায়িকা। গায়ে ছিল লাল রঙের শার্ট, যেটি পেট বরাবর বাধা। সঙ্গে পরেছিলেন সাদা ধুতির মতো এক ধরনের পোশাক, সেটি আবার লুঙ্গির মতো করে কাছা দেওয়া। অর্থাৎ, উরু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত পুরোই উদোম। গ্রামঞ্চলে এমন ভাবে লুঙ্গি বেধে কৃষকদের ক্ষেতে কাজ করতে দেখা যায়। অন্যদিকে, নায়িকার মাথায় ছিল লাল-সাদা ওড়না প্যাঁচানো, সঙ্গে পালক। পায়ে লাল জুতা। হোটেল রেডিসন ব্লুতে পরীমনির জন্মদিনের এই জমকালো আয়োজন। তবে শরীরের ঊর্ধ্বাংশের পোশাক বিমানবালার হলেও নিম্নাংশের পোশাক তেমন ছিল না। যে কারণে জন্মদিনের পোশাক নিয়ে ট্রলের শিকার হচ্ছেন এই চিত্রনায়িকা। পোশাকটিকে কেউ বলছেন লুঙ্গি, কেউবা ধুতি।

পরীর ওই পোশাক নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় বয়ে যায়। এবার সেই সমালোচনার জবাব দিলেন তিনি। বললেন, “এই যে আমি ‘গুণিন’-এর শুটিং থেকে একটু ছুটি নিয়ে এসে বার্থডে সেলিব্রেশন, সারা দিন বাচ্চাদের নিয়ে হই-হুল্লোড়, সন্ধ্যা থেকে লেটনাইট পার্টি, পরদিন আর্লি মর্নিং আদালত শেষ করে আবার শুটিংয়ে জয়েন করলাম। দারুণ একটি সিনেমার কাজ শেষ করে বাড়ি ফিরে দেখি আপনারা আমার সেই লুঙ্গিতেই আটকা পড়ে রইলেন! আহারে, আপনাদের দিকে তাকালে নিজেকে সত্যিই বড় সুখী মনে হয়।’’ নিজের ফেসবুক আইডি থেকে স্ট্যাটাসটি দেওয়ার পর আবার পেজ থেকেও শেয়ার করেছেন পরীমণি। তবে কমেন্ট অপশন বন্ধ থাকায় কেউ এতে মন্তব্য করতে পারেননি।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল ’, ‘বিশ্বসুন্দরী’ সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং করছেন পরীমণি।