শিল্পী সমিতি থেকে পদত্যাগ করলেন রোজিনা – Latest breaking news in bangla ৷ channel26

শিল্পী সমিতি থেকে পদত্যাগ করলেন রোজিনা

Jakir Hossain
প্রকাশিত ফেব্রুয়ারি ১১, ২০২২
শিল্পী সমিতি থেকে পদত্যাগ করলেন রোজিনা

বিনোদন ডেস্ক:

ব্যক্তিগত কারণ দেখিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যকরি সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন চিত্রনায়িকা রোজিনা। ঢাকাই সিনেমার কিংবদন্তি এই অভিনেত্রী বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ই-মেইলের মাধ্যমে সমিতি বরাবর এই পদত্যাগপত্র জমা দিয়েছেন। এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রোজিনা নিজেই।

তিনি বলেন, আমি ব্যক্তিগত কাজে ব্যস্ত হয়ে পড়ছি। তাই সমিতিতে সময় দেওয়া আমার পক্ষে সম্ভব হবে না। এজন্য পদত্যাগপত্র জমা দিতে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সমিতিতে যাই। তবে কাউকে না পেয়ে পরে সমিতিতে মেইল করে পদত্যাগপত্র পাঠিয়েছি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদে নির্বাচনে অভিনেত্রী রোজিনা মিশা-জায়েদ পরিষদ থেকে কার্যকরি কমিটিতে নির্বাচন করেন। তিনি ১৮৫ ভোট পেয়ে জয়ী হন।

ব্যক্তিগত কারণের কথা বললেও নিজের ভেতরে কোনো চাপা ক্ষোভ থেকে পদত্যাগ করেছেন কি না? এমন প্রশ্নের জবাবে রোজিনা বলেন, কারও প্রতি ক্ষোভ থেকে পদত্যাগ করিনি। আমি ব্যক্তিগত কারণেই পদত্যাগ করেছি। বিষয়টি আমি ইলিয়াস কাঞ্চনকেও বুঝিয়ে বলেছি।

এদিকে রোজিনা বর্তমানে সিনেমা পরিচালনা নিয়ে ব্যস্ত রয়েছেন। প্রথমবার তিনি নির্মাণ করছেন ‘ফিরে দেখা’ নামের সিনেমা। সরকারি অনুদানে নির্মিত এ সিনেমার শুটিংয়ের পর ও কারিগরি অংশের কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে জানান রোজিনা।

এ সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন রোজিনা নিজেও। এছাড়াও ‘ফিরে দেখা’র বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, নিরব, স্পর্শিয়া প্রমুখ।