সাগর-রুনি হত্যাকাণ্ড আমাদের জন্য দুঃখজনক: কৃষিমন্ত্রী – Latest breaking news in bangla ৷ channel26

সাগর-রুনি হত্যাকাণ্ড আমাদের জন্য দুঃখজনক: কৃষিমন্ত্রী

Jakir Hossain
প্রকাশিত ফেব্রুয়ারি ১২, ২০২২
সাগর-রুনি হত্যাকাণ্ড আমাদের জন্য দুঃখজনক: কৃষিমন্ত্রী

 

টাঙ্গাইল প্রতিনিধি :

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘সাংবাদিক সাগর-রুনি হত্যাকাণ্ডের ব্যাপারটি আমাদের জন্য খুবই দুঃখজনক। আমরা দুঃখিত। এই বিচার দ্রুত শেষ করা উচিত। এটি আমাদের ব্যর্থতা। আইন বিভাগ, আইন মন্ত্রণালয় ও বিচার বিভাগে যারা দায়িত্বে রয়েছেন, তাদের উচিত দ্রুত এই বিচার শেষ করা। আপনারা এই মামলার চার্জশিট দিয়ে দ্রুতসময়ে বিচারকাজ শেষ করবেন, এই আশা রাখছি। শুক্রবার রাতে টাঙ্গাইল প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী পরিষদের পরিচিতি অনুষ্ঠান ও টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘বিএনপি নির্বাচন কমিশন নিয়ে সেই আগের মতোই কথা বলছে। তারা নির্বাচন করবে না, সুষ্ঠু নির্বাচন হবে না-এমন নানা রকম তিরস্কারমূলক মন্তব্য করছে। তারা একই কথা বারবার ঘুরিয়ে বলছে। তাদের মূল কথাটি হচ্ছে বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন হবে না। আমিও তাদের বলতে চাই, বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকারের নেতৃত্বে আর কোনও নির্বাচন হবে না। পৃথিবীর কোনও দেশে তত্ত্বাবধায়ক সরকারের নেতৃত্বে নির্বাচন হয় না। যারা ক্ষমতায় থাকে তাদের নেতৃত্বেই নির্বাচন হয়। কাজেই তত্ত্বাবধায়ক সরকারের নেতৃত্বে নির্বাচন আর হবে না।

প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, সহ-সভাপতি ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।