সিটি করপোরেশনের কাউন্সিলগন জনগণের নিকট দায়বদ্ধ থাকবে : মেয়র আইভী – Latest breaking news in bangla ৷ channel26

সিটি করপোরেশনের কাউন্সিলগন জনগণের নিকট দায়বদ্ধ থাকবে : মেয়র আইভী

Jakir Hossain
প্রকাশিত এপ্রিল ২, ২০২২
সিটি করপোরেশনের কাউন্সিলগন জনগণের নিকট দায়বদ্ধ থাকবে : মেয়র আইভী

 

জাকির হোসেন:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী বলেছেন, মহান আল্লাহ তা’আলা চেয়েছেন বলেই আমি মেয়র নির্বাচিত হয়েছি। তিনি না চাইলে আপনারা যতোই আমাকে ভোট দেন না কেনো আমি টানা তিনবার মেয়র হতে পারতাম না৷ নেতৃত্ব দেওয়ার মালিক একমাত্র আল্লাহ। শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইলের শান্তিনগর ক্যানেলপাড় এলাকায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মেয়র আইভী বলেন, এতোদিন অনেকেই আমাকে একটা দলের লোক বলতো কিন্তু আজ এই প্রোগ্রামে এসে বুঝলাম আমি সবার লোক। আমার বাবা আলী আহমেদ চুনকা ছিলেন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। জোহা কাকার (শামীম ওসমানের বাবা) সাথে আমার বাবার অনেক ভালো সম্পর্ক ছিলো। নারায়ণগঞ্জের আওয়ামী লীগে আমার বাবার অবদানের কথা আপনারা বলেছেন। কিন্তু একটি নির্দিষ্ট গোষ্ঠী আমার বাবার অবদানের কথা স্বীকার করতে চায় না

তিনি বলেন, সিটি করপোরেশনে যারা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সবাই জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন তাই আপনারা শুধু জনগণের নিকট দায়বদ্ধ থাকবে। অন্য কারো কাছে না। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন কাকা খেলার মাঠের অভাবের কথা বললেন। সিদ্ধিরগঞ্জে সরকারি খাস জায়গার অনেক অভাব রয়েছে, তাই খেলার মাঠ বানাতে আমাদের সমস্যা হচ্ছে। আমরা চেষ্টা করছি প্রত্যেকটি ওয়ার্ডে বেশি করে খেলার মাঠ তৈরী করার। সেজন্য আপনাদেরও সহযোগিতা চাই।

নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নুর উদ্দীন মিয়া, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল,৭ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ১,২,৩ নং সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর প্রমুখ।