সিদ্ধিরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা: নৌকার সর্মথকের উপর পরাজিত কাউন্সিলর সর্মথকের হামলা আহত ৫ – Latest breaking news in bangla ৷ channel26

সিদ্ধিরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা: নৌকার সর্মথকের উপর পরাজিত কাউন্সিলর সর্মথকের হামলা আহত ৫

Jakir Hossain
প্রকাশিত জানুয়ারি ২১, ২০২২
সিদ্ধিরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতা: নৌকার সর্মথকের উপর পরাজিত কাউন্সিলর সর্মথকের হামলা আহত ৫

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে গত ১৬ জানুয়ারী অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশর নির্বাচনের জের ধরে পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকের হামলায় বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার সর্মথকের উপর হামলার ঘটনা ঘটছে। বৃহস্পতিবার রাত আনুমানিক ৮ ঘটিকার সময় আদমজী নতুন বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। এতে নির্বাচনে নৌকার সর্মথক সহ ৫ জন আহত হয়েছে। এছাড়া বৃহস্পতিবার রাতে ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের সাইলো গেইট এলাকায় এক ব্যবসা প্রতিষ্ঠানে ও সন্ত্রাসী হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।


নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার ৫ নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থীর ভাতিজা মিজানুর রহমান দিপুর নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী এ হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নৌকায় ভোট দেওয়ার কারনে এ হামলার শিকার হয়েছেন বলে জানিয়েছেন হামলায় আহত সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের নৌকার সর্মথক ও পিডিবি ফোরম্যান আবদুল আজিজ শিকদার (৫৬) ও তার ছেলে জান্নাতুল ফেরদৌস নাঈম (২৬)। আহত নৌকার সর্মথক আজিজ শিকদার বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্মথিত আইভীকে নৌকায় ভোট দিয়েছি বলে আমার ও আমার পরিবারের উপর পরিকল্পিত এ হামলা চালানো হয়েছে আমি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর নব নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী ও প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই ।

জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার ৫ নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী হাজী আনিসুর রহমাননের ভাতিজা মোঃ মিজানুর রহমান দিপু ও ৭ নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী সজু তাদের দলবল নিয়ে নৌকার সর্মথক আবদুল আজিজ শিকদারের ব্যবসা প্রতিষ্ঠান আদমজী নতুন বাজার এলাকার শিকদার র্ফামেসীতে বৃহস্পতিবার রাতে হামলা চালিয়ে তাদের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে এ সময় তারা বাধা দিলে তাদের উপর হকিস্টিক লোহার রড দিয়ে এলোপাতারি মেতে তাদের রক্তাত্ব করে । এ সময় তাদের আত্বচিৎকারে আশে পাশের মানুষ এগিয়ে আসলে তাদের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরাজিত কাউন্সিলর প্রার্থীর ভাতিজা মিজান বাহিনীর হামলায় আবদুল আজিজ শিকদার (৫৬) ও তার ছেলে জান্নাতুল ফেরদৌস নাঈম (২৬) সহ স্থানীয় আরো ৩ জন আহত হয়েছে। আহতের আদমজী নতুন বাজার এলাকায় আলিফ মেডিকেল এ প্রার্থামিক চিকিৎসা দিয়ে নারায়ণগঞ্জ (খানপুর) ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ্র ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, অভিযোগ পাওয়ার হামলাকারীদের গ্রেফতারে প্রতিটি এলাকায় আমাদের অভিযান জোরদার করা হয়েছে। এদিকে সরেজমিনে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় দেখা গেছে থমথমে অবস্থা বিরাজ করছে প্রতিটি এলাকায়।