নাসিক মেয়রের সাথে নব নির্বাচিত কাউন্সিলর মিজানুর রহমানের শুভেচ্ছা বিনিময় – Latest breaking news in bangla ৷ channel26

নাসিক মেয়রের সাথে নব নির্বাচিত কাউন্সিলর মিজানুর রহমানের শুভেচ্ছা বিনিময়

Jakir Hossain
প্রকাশিত জানুয়ারি ২৫, ২০২২
নাসিক মেয়রের সাথে নব নির্বাচিত কাউন্সিলর মিজানুর রহমানের শুভেচ্ছা বিনিময়

 

জাকির হোসেন :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জালকুড়ি এলাকার শফিউদ্দিন (পাখা) শাহ্ মাজারে ওরশে শরীক হয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার বিকেলে মাজারে উপস্থিত হন তিনি। এসময় আইভী বলেন, মাজারে দাড়িয়ে বেশি কথা বলার দুঃসাহস আমার নেই। আমি ভক্তি করি শ্রদ্ধা করি তাই এখনে এসেছি। আজকে ওরশ, তাই আমি ওরশে শরীক হওয়ার জন্য এখানে এসেছি।

তিনি আরও বলেন, এই মাজারে এসে আমি দোয়া চেয়েছিলাম। আপনারা দোয়া করেছিলেন বলেই নির্বাচিত হয়েছি। এখানে গেট করে দেয়ার কথা ছিল। পারিনি। এবার যেন করে দিতে পারি সেজন্য দোয়া করবেন। আপনাদের নির্বাচিত কাউন্সিলর আছে এখানে। বাকি যে কাজ আছে সে করবে। এসময় মাজারে ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাতে অংশ নেন আইভী।
এদিকে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জালকুড়ি এলাকার শফিউদ্দিন (পাখা) শাহ্ মাজারে ওরশে শরীক হয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার বিকেলে মাজারে উপস্থিত হন তিনি এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ৭ নং ওয়ার্ডেও নব নির্বাচিত কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খান নাসিক মেয়রের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ইস্রাফিল প্রধান উপস্থিত ছিলেন।