হামলা মামলা চালিয়ে বেগম জিয়ার মুক্তির আন্দোলন থামাতে পারবে না : রিজভী – Latest breaking news in bangla ৷ channel26

হামলা মামলা চালিয়ে বেগম জিয়ার মুক্তির আন্দোলন থামাতে পারবে না : রিজভী

Jakir Hossain
প্রকাশিত মার্চ ৩০, ২০২২
হামলা মামলা চালিয়ে বেগম জিয়ার মুক্তির আন্দোলন থামাতে পারবে না : রিজভী

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

 

বিএনপরি কেন্দ্রীয় সিনিয়র যুগ্ন মহাসচিব এ রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকারের প্রহসনের রাজনীতিতে বিএনপি ভয় পায় না। হামলা মামলা চালিয়ে সরকার পতনের আন্দোলন ও সাবেক ৩ বারের নির্বাচিত প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থামাতে পারবে না।

তারই প্রমাণ সোনারগাঁওয়ের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। সোনারগাঁ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি কাঁচপুর থেকে মেঘনা ব্রীজ পর্যন্ত অবস্থান করে করে সরকার পতনের সংগ্রামে নেতৃত্ব দিবে।

বুধবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয়তাবাদী দল বিএনপির উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিল ২০২২ ও দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী এলাকায় এ কাউন্সিল ২০২২ ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপস্থিত কাউন্সিলর, ডেলিগেটস, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে ২ বছর মেয়াদী সোনারগাঁ উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

এতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানকে সোনারগাঁ বিএনপির সভাপতি এবং সেক্রেটারি হিসেবে মোশাররফ হোসেনের নাম ঘোষণা করা হয়। পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার ও সেক্রেটারি হিসেবে কাউন্সিলর মোতালেব নির্বাচিত হন।