রামপাল উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় খুলনা সিটি মেয়র

স্টাফ রিপোর্টার ॥ রামপাল উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় রামপাল পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় চত্তরে রামপাল উপজেরা আওয়ামীলীগের আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক। তিনি বলেন, রামপালে গত ২ বছরে ৩৫ টি রাস্তা বাস্তবায়ন হচ্ছে। এই এলাকায় কোথাও রাস্তাঘাট ছিল না। পায়ে কাদা ডিঙিয়ে আমি রামপালের এ প্রান্ত থেকে ও প্রান্ত দলীয় কার্যক্রমে অংশগ্রহন করেছি। ৯৬ সালে এমপি নির্বাচিত হবার পর থেকে উন্নয়নের কাজ বাস্তবয়ন করছি। তাই মানুষ আমাদের ভোট দেয়। এ সময় তিনি নেতাকমীদেও দলীয় আদর্শ বাস্তবায়ন করতে কাজ করার নির্দেশনা দেন।
রামপাল উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আঃ ওহাব এর সভাপতিত্বে ও আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন এর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি শেখ আঃ রউফ, নাজমুল কবীর ঝিলাম, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি শেখ নিজাম উদ্দিন, মিজানুর রহমান, সাহারা খাতুন, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, সাংগঠনিক সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, হামীম নূরী, চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ, চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান, চেয়ারম্যান তপন কুমার গোলদার, আরাফাত হোসেন কচি, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সরদার বোরহান উদ্দিন, শ্রমিক লীগ সভাপতি আশরাফুল আজম, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, মুক্তিযোদ্ধা কমান্ডার মেজাফফর হোসেন, আওয়ামীলীগ সহ সভাপতি শেখ মোতাহার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি ,উপজেলা শ্রমিকলীগ সাধারন সম্পাদক রবিউল ইসলাম, যুবলীগ সাধারন সম্পাদক মনির আহমেদ প্রিন্স, স্বেচ্ছাসেবকলীগ সাঃ সম্পাদক চয়ন মন্ডল,ছাত্রলীগ সাধারন সম্পাদক শেখ সাদী সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.