লালমনিরহাটে চ্যানেল ২৬ টিভি ও দৈনিক সন্ধানী বাতা, নতুন স্বপ্নের প্রতিনিধিকে হুমকি দিলেন যুবলীগের কর্মী

সুমন ইসলাম বাবু, লালমনিরহাট: লালমনিরহাটে চ্যানেল ২৬ টিভি ও দৈনিক সন্ধানী বাতা, নতুন স্বপ্নের প্রতিনিধিকে হুমকি দিলেন যুবলীগের কর্মী।  বর্তমানে  আমি ও আমার পরিবার এখন চরম নিরাপত্তা হীনতায় রয়েছি বর্তমানে। যে কোন সময় আমার বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দেয়,  আজ মটর মালিক তেল পাম্পের সামনে। উপস্থিত ছিলেন লালমনিরহাট মজিদা খাতুন সরকারি মহিলা কলেজের আনোয়ার স্যার, তেল পাম্পের মালিক মুকুট ভাই ও ম্যানেজার এবং তেল মাপে দেয় কর্মচারীর সামনে।
প্রকাশ্যে হুমকি দিলেন যুবলীগের কর্মী আমাকে ও কয়কজন সাংবাদিক কে দেখে নিবে বলে চলে যায়, মুকুট ভাই, ও তেল পাম্পের ম্যানেজার ও এক জন বহিরাগত লোকের সামনে বলেন, সাংবাদিকদের জন্য নৌকা মাকা পরাজিত  হয়েছে, সাংবাদিকদের দেখে নেয়া হবে।
এ বিষয়ে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটি থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । কেন্দ্রীয় কমিটির মহাসচিব এম এ আবিব বলেন সাংবাদিকের ওপর নির্যাতন হামলা-মামলা হুমকি দেওয়া হলে তার বিরুদ্ধে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন নিজ বাদী হয়ে মামলা দায়ের করবেন।
লালমনিরহাট জেলার সাংবাদিকরা কোন হুমকি ধামকিকে ভয় পায় না। সাংবাদিককের কলম কেউ বন্ধ করতে পারবে না । আমি পেশা পালন করতে গিয়ে সত্য লিখতে গিয়ে যদি মৃত্যু  হয়,  আমি ওই মৃত্যুকে হাসিমুখে বরন করে নিবো। আমি সাংবাদিক হিসেবে  সত্য লিখে যাবো, সত্য লিখতে গিয়ে মৃত্যু  হলেও কোন  অন্যায়ের কাছে মাথা নত করবো না ইনশাআল্লাহ । মাথা নত করার জন্য সাংবাদিকতা পেশায় আসেনি।  আল্লাহর কাছে মাথা নত করবো। মায়ের চেয়ে পিশির দরদ বেশি, ভাই আমার মাথা ব্যথা চামচার।

Leave A Reply

Your email address will not be published.