নৈনামিক নিয়ে আসছে ফেব্রুয়ারি

আসছে ২১শে ফেব্রুয়ারিতে নৈনামিক ব্যান্ডের নতুন গান “ফেব্রুয়ারী” গানের কথা লিখেছেন সঞ্জীবন চক্রবর্তী আর এতে সুর ও কণ্ঠ দিয়েছেন নৈনামিক এরই কণ্ঠসংগীত শিল্পী রেইন। নৈনামিক এর নিজস্ব কর্মশালায় গানের কাজ চলছে।এ ছাড়া নৈনামিক ইতোমধ্যেই বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী উপলক্ষে রিলিজ করেছে তাদের প্রথম মৌলিক গান “দেশ বাংলাদেশ” ও গত ডিসেম্বরে রিলিজ করেছে দেশের শ্রেষ্ঠ সন্তান ৭১ এর বুদ্ধিজীবীদের নিয়ে গান “নির্ভীক চোখ” সেই সঙ্গে মহান বিজয় দিবস নিয়ে “যোদ্ধা” ও “বিজয়ের দিন” শিরোনামে আরও ৩টি গান।
এবার তারা নতুন আঙ্গিকে অমর একুশে ফেব্রুয়ারির জন্য তৈরি করতে যাচ্ছে আরও একটি গান “ফেব্রুয়ারী” শিরোনামে। আর তা হতে যাচ্ছে এনিমেটেড মিউজিক ভিডিও।

গানটি একসাথে মুক্তি পাবে ‘নৈনামিক’ ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং অফিসিয়াল ফেইসবুক পেইজে।

এই গানটি সম্পর্কে নৈনামিক ব্যান্ড এর প্রধান মোঃ গালিব হাসান বলেন,
আমরা নৈনামিক, অমর ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে কাজ করছি আমাদের ৪র্থ  মৌলিক গান “ফেব্রুয়ারি” নিয়ে। মূলত সঙ্গীতের মূল ধারাকে বুকে ধারণ করে এর প্রতিটি স্তরকে সঙ্গী করে প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি, আগামীতেও যাবো। আমরা চাই আমাদের গান গুলি দেশের প্রতিটি প্রান্তে ছড়িয়ে পরুক এবং মানুষ সুস্থ ও শুদ্ধ সংগীতকে সাদরে গ্রহণ করুক আর এটাই আমাদের কাম্য।  এছাড়াও আপনারা জেনে আনন্দিত হবেন যে, বাংলাদেশ নাট্য নির্মাতাদের অ্যাসোসিয়েশন  ডিরেক্টর গিল্ড এর জন্য আমরা “ডিরেক্টর গিল্ড” শিরোনামে তৈরি করছি নতুন আরও একটি গান। আশা করি আমাদের আগত সবগুলি গান শ্রোতাদের পছন্দ হবে।

Leave A Reply

Your email address will not be published.