শিল্পপতি জালাল উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দাও প্রতিবাদ আবু জাফর প্রধানের – Latest breaking news in bangla ৷ channel26

শিল্পপতি জালাল উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দাও প্রতিবাদ আবু জাফর প্রধানের

Jakir Hossain
প্রকাশিত এপ্রিল ২৩, ২০২২
শিল্পপতি জালাল উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দাও প্রতিবাদ আবু জাফর প্রধানের

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী, সমাজ সেবক আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ও মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন-সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু জাফর প্রধান । শনিবার এক প্রতিবাদ বিবৃতিতে আবু জাফর প্রধান সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগ ও এলাকাবাসীর পক্ষ থেকে এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আবু জাফর প্রধান বলেন, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদ একজন স্বনাম ধন্য ধনাঢ্য পরিবারের সন্তান। তার নামে একটি কুচক্রি মহল বিভিন্ন সংবাদপত্রে যে অপবাদ দেয়া হয়েছে তা অত্যন্ত দু:খজন ব্যাপার। আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ সমাজ সেবক, দানশীল, মহৎ এবং পূর্ব পুরুষ থেকেই তারা শিল্পপতি এবং জমিদার। তাদের সম্পর্কে যে মতামত ও বক্তব্য দিয়েছে তা সম্পুর্ণ মিথ্যা এবং ষড়যন্ত্র মূলক। একটি কুচক্রি মহল জালাল উদ্দিন আহমেদকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য এ ধরনের বানোয়াট, ভিত্তিহীন ও মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ধরনের ব্যক্তির নামে যদি কেউ এসব কথা বলে তা অত্যন্ত দু:খজনক।

আবু জাফর প্রধান আরো বলেন- আমাদের নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা জনগণের দুঃসময়ে নিজের জীবনকে বিপন্ন করে এবং বিভিন্ন সমস্যার সমাধান করে জননেতা একেএম শামীম ওসমান কে নিয়ে স্বজনপ্রীতির একটি কথা উঠেছে আমার এই রাজনৈতিক জীবনে একেএম শামীম ওসমান কখনো তার আত্মীয়-স্বজনের স্বজনপ্রীতি করতে সে তার নীতি এবং আদর্শ নিয়ে সব সময় অটল থাকেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রাণ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। আধুনিক নারায়ণগঞ্জের রূপকার জননেতা একেএম শামীম ওসমান। স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা বলেন, সিদ্ধিরগঞ্জের তৃণমূলের নেতাকর্মী শামীম ওসমানের প্রতি আস্থা রেখে ঐক্যবদ্ধ আছে এবং আগামীতেও ঐক্যবদ্ধ থাকবে। আওয়ামীলীগের রাজনীতিতে সিদ্ধিরগঞ্জে শামীম ওসমানের বিকল্প নাই।
জাফর প্রধান সাংবাদিক ভাইদের কাছে অনুরোধ করে বলেন আপনারা লিখেন তবে যাচাই করে সত্য যে বিষয়টি বস্তুনিষ্ঠু সংবাদ উপস্থাপন করেন যে দেশ ও জাতির মঙ্গল হয়।