বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজকালের আলো সাহিত্য সম্মাননা ২০২৪  কুষ্টিয়ায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি,থানায় জিডি পরে অভিযোগ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান কবিতাঃ পাহাড়ি ঝর্ণা হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা। সৈয়দপুরে পবিত্র  ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার। উপজেলা পরিষদের স্বতন্ত্র দোয়া পদপ্রার্থী হাবিব আল আমিন ফেরদৌস এর ইফতার মাহফিল সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা পঞ্চগড়ে কোরিয়া মুসলিম কমিউনিটির সহায়তায় ঈদ সামগ্রী বিতরণ। সাপ্তাহিক হলি সিলেট এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন।
বিজ্ঞপ্তি :

সার্ফ বিজয়ী ইয়ারজান সহ ৪ জনকে সংবর্ধনা ও নগদ অর্থ সহায়তা প্রদান

 

স্টাফ রিপোর্টার:

নেপালের কাঠমান্ডুতে সম্প্রতি অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পয়ন শিপে শিরোপা বিজয়ী গোলরক্ষক ইয়ারজানকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দিয়ে বরণ করেন পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান হান্নান শেখ।
এ সময় উপজেলা পরিষদের পক্ষ থেকে ইয়ারজান বেগমকে ২৫,০০০/- টাকা সহ শিউলি রানী (ইসলামবাগ, বোদা) , আলফী আক্তার(দারিপাড়া,বোদা), বৃষ্টি রায়(ভাসাইনগর) এই ৩ জনকে ১৫,০০০/- টাকা প্রদান করেন।

আজ সোমবার (১ এপ্রিল) দুপুর ২ টায় জেলা পরিষদের চেয়ারম্যান কক্ষে এই অনুষ্ঠান হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হান্নান শেখ। তিনি বলেন, তোমরা আমাদের গর্ব,শুধু পঞ্চগড় নয় সারা দেশের নাম উজ্জ্বল করেছো।আগামী দিনে তোমাদের এধারা অব্যাহত রাখতে হবে এর জন্য অনুশীলন নিয়মিত করতে হবে।

আরো উপস্থিত ছিলেন,পঞ্চগড় টুকু একাডেমির কোর্চ টুকু রহমান ও বোদা মহিলা ফুটবল একাডেমির কোর্চ বিপুল রায়।

মহিলা ফুটবল একাডেমির কোচ বিপুল রায় বলেন,আমাদের প্রথম অবস্থায় একাডেমিতে মেয়েদের নিয়ে কাজ করতে অনেক সমস্যায় পরতে হয়েছে।আজ আমরা সেখানে সহযোগীতা পেলে আমরা আরো ভালো মানের খেলোয়াড় তৈরি করতে সক্ষম হবো।

এ সময় ইয়ারজান বলেন, আমি কখনো ভাবতে পারিনি আমাকে এভাবে সংবর্ধনা দেওয়া হবে।আমার জন্য দোয়া করবেন আমি যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।

ইয়ারজান বেগমের বাড়ি পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের খোপড়াবান্দি গ্রামে। তিনি সেখানকার আব্দুর রাজ্জাকের মেয়ে।

গত ৮ মার্চ নেপালের মাঠে সাফ অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে টাইব্রেকারে ৩-২ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। এই অর্জন সম্ভব হয়েছে কেবল গোলরক্ষক ইয়ারজানের বীরত্বেই। টুর্নামেন্টের সেরা গোলকিপারের ট্রফিটাও নিজের করে নেন ইয়ারজান।
বাকি তিন জন খেলোয়াড় সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসুবক পেইজ