বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজকালের আলো সাহিত্য সম্মাননা ২০২৪  কুষ্টিয়ায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি,থানায় জিডি পরে অভিযোগ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান কবিতাঃ পাহাড়ি ঝর্ণা হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা। সৈয়দপুরে পবিত্র  ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার। উপজেলা পরিষদের স্বতন্ত্র দোয়া পদপ্রার্থী হাবিব আল আমিন ফেরদৌস এর ইফতার মাহফিল সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা পঞ্চগড়ে কোরিয়া মুসলিম কমিউনিটির সহায়তায় ঈদ সামগ্রী বিতরণ। সাপ্তাহিক হলি সিলেট এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন।
বিজ্ঞপ্তি :

নতুন আইসির চমক যোগদানের পর বদলে গেছে সিলেটর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার চিত্র

 

সিলেট অফিস:: সিলেট নগরীর দক্ষিণ সুরমায় পাল্টে গেছে সচরাচর চিত্র। সরেজমিন ঘুরে দেখা যায়, কীনব্রিজ থেকে হুমায়ুন রশীদ চত্ত্বর পর্যন্ত রাস্তার দুপাশে ফুটপাতে কোন ধরণের দোকান নেই। বিশেষ করে কদমতলী টার্মিনাল এলাকার এই চিত্র বিরল ঘটনা। খোঁজ নিয়ে জানা যায়, কদমতলী টার্মিনাল পুলিশ ফাঁড়িতে দুদিন হলো যোগ দিয়েছেন নতুন আইসি।

তিনি যোগ দিয়েই নজর দিয়েছেন রাস্তার বিশৃঙ্খল পরিবেশের উপর। রাস্তা থেকে সড়িয়ে দিয়েছেন ফুটপাতের সকল দোকানদারকে। ফুটপাত দখলমুক্ত হওয়ার পর রাস্তার বিশৃঙ্খল পরিবেশ নেই বল্লেই চলে, এখন বাস টার্মিনাল এলাকায় নেই কোন যানজট। এই দৃশ্য দেখে স্থানীয় সচেতন মহল নভাগত আইসির প্রশংসা করে বলেন বহুদিন পর সিলেটে দক্ষিণ সুরমাবাসী একজন যোগ্য আইসি পেয়েছে। আশা করি তিনি দক্ষিণ সুরমার জুয়া, মাদক,পতিতা ব্যবসা বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন।

বিশ্বস্থ সূত্রে আরো জানা যায় যোগদানের পর বিভিন্ন জুয়ার আস্তানায় অভিযান দিয়ে জুয়াড়ীদের সতর্ক করে দিয়েছেন। বর্তমানে নজরুল, হরুন, বাচন,সাইফুল,তাহের, মানিক,জামাল,চুন্নুদের জুয়ার আস্তানা বন্ধ রয়েছে। তবে পুরাতন রেলওয়ে স্টেশনের নান্টু,জিঞ্জিরশাহ্ মাজার সংলগ্ন কাশেম, বাঁশ পালা মার্কেটের অন্তর, মেতর পট্টির রহিমা, রেলওয়ে হাসপাতাল সংলগ্ন জামাল, টেকনিক্যাল রোডের শিপলুর বোর্ড এখনো সচল আছে।

স্থানীয়রা আশা প্রকাশ করে বলেন নতুন আইসি যেহেতু জুয়ারীদের বিরুদ্ধে অভিযান শুরু করেছেন, সচল বোর্ডের বিরুদ্ধেও তিনি ব্যবস্থা নিবেন সেই প্রত্যাশা দক্ষিণ সুরমাবাসীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসুবক পেইজ