মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন খুলনা জেলা শাখার কমিটি গঠন  জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন  কৃষকের ধান  অবৈধ স্থাপনা উচ্ছেদ ও এর প্রবাহ সচল করার দাবিতে সংবাদ সম্মেলন। নরসিংদীতে অস্বাস্থ্যকর,পরিবেশে রঙ,কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে নিম্নমানের আইসক্রিম  আজকালের আলো সাহিত্য সম্মাননা ২০২৪  কুষ্টিয়ায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি,থানায় জিডি পরে অভিযোগ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান কবিতাঃ পাহাড়ি ঝর্ণা হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা।
বিজ্ঞপ্তি :

হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা।

 

জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা সভাপতি, জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী এক বিবৃতিতে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের অন্যতম প্রধান উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী সহ সংগঠনের নেতাকর্মী ও শুভাকাঙ্খিদের ঈদুল ফিতরে শুভেচ্ছা জানিয়েছেন।
হাফিজ মাছুম আহমদ দুধরচকী শুভেচ্ছা বার্তায় বলেন, দ্রব্যেমূল্যের চরম ঊর্ধ্বগতির কারণে দুঃখী মানুষের ঈদের আনন্দ নেই বললেই চলে। তবে সরকারের পাশাপাশি কিছু ঈমানদার, মুত্তাকী ও পরহেজগার দেশপ্রেমিক ব্যক্তিবর্গ, প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন সমূহের আর্থিক অনুদান, ইফতার ও দুস্থদের সেবায় এগিয়ে আসায় গরীব মানুষদের মধ্যে কিছুটা ঈদের আনন্দ ফিরে এসেছে। এই মহতী কার্যক্রমকে অভিনন্দন জানিয়ে তিনি ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠাই হোক এবারের পবিত্র ঈদুল ফিতরের অন্যতম শপথ। সকলকে ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসুবক পেইজ