সবার আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে অভিনেত্রী পূর্ণিমা – Latest breaking news in bangla ৷ channel26

সবার আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে অভিনেত্রী পূর্ণিমা

Jakir Hossain
প্রকাশিত এপ্রিল ১৬, ২০২২
সবার আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে অভিনেত্রী পূর্ণিমা

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা নারায়ণগঞ্জে ভক্তদের ভালোবাসায় সিক্ত হলেন। শনিবার (১৬ এপ্রিল) বিকেল তিনটায় নগরীর দুই নম্বর রেলগেট এলাকায় বঙ্গবন্ধু রোডস্থ এইচ আর প্লাজার তৃতীয় তলায় একটি কসমেসিউটিক্যালস প্রতিষ্ঠানের এগারতম শাখা উদ্বোধন করেন তিনি। ফিতা ও কেক কেটে তিনি প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করার সঙ্গে সঙ্গে সেখানে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। কাছ থেকে এই অভিনেত্রীকে দেখতে বিভিন্ন এলাকার মানুষ অনুষ্ঠানে এসে ভিড় করেন। প্রিয় অভিনেত্রীকে কাছ থেকে দেখে তার সঙ্গে সেলফিও তোলেন ভক্তদের অনেকেই। তবে রমজান মাসে রোজা পালনের সময় এতো মানুষের ভিড়ে একটুও বিরক্ত হননি অভিনেত্রী পূর্ণিমা। বরং শত শত ভক্তের মাঝখানে দাঁড়িয়ে তাদের আনন্দ দেখে অনুষ্ঠানটি বেশ উপভোগ করেছেন তিনি। ভক্তদের ভিড়ে পূর্ণিমাকে খুবই উৎফুল­ই দেখা গেছে।

উদ্বোধন শেষে নারায়ণগঞ্জে ভক্তদের কাছে এসে নিজের অনুভূতির কথা প্রকাশ করেন পূর্ণিমা। স্বাস্থ্য সচেতনতা ও ত্বকের যত্নে নারীদের পাশাপাশি পুরুষদেরও সমান গুরুত্বের কথা তুলে ধরেন এই অভিনেত্রী। তিনি বলেন, পুরুষরাও এখন মডেল হচ্ছেন। অভিনয় করছেন। তাই নারীদের পাশাপাশি পুরুষরাও সমান তালে ত্বকের প্রতি যত্নবান হচ্ছেন।

নারায়ণগঞ্জে আসার ব্যাপারে অভিনেত্রী পূর্ণিমা বলেন, আমি এর আগেও কয়েকবার কয়েকটি অনুষ্ঠানে নারায়ণগঞ্জে এসেছি। ভক্তদের কাছাকাছি কিছু সময় থাকতে পেরে আমার খুব ভালো লেগেছে। সবার আন্তরিকতা ও আতিথেয়তা আমাকে মুগ্ধ করেছে।
নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে পূর্ণিমা বলেন, আপনারা স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি ত্বকের প্রতিও যত্নশীল হন। মানুষের বাহ্যিক সৌন্দর্য ধরে রাখতে হলে ত্বকেরও পরিচর্যার প্রয়োজন আছে।

এর আগে গত ১৪ এপ্রিল অভিনেত্রী পূর্ণিমা নিজের ফেসবুক পেইজে লাইভে এসে ১৬ এপ্রিল নারায়ণগঞ্জে আসার কথা ভক্তদের জানান। তার এই ভিডিও সাড়ে ছয় লাখের বেশি দৃশ্যমান হয় এবং নারায়ণগঞ্জেও খবরটি ছড়িয়ে পড়ে। তাই নির্ধারিত সময়ে অভিনেত্রী পূর্ণিমাকে সরাসরি দেখতে অনুষ্ঠানে ছুটে আসেন বিভিন্ন বয়সের শত শত নারী-পুরুষ।