সিদ্ধিরগঞ্জে মিথ্যা অপপ্রচার করায় জাল টাকা ও মাদক সিন্ডিকেটের প্রধান রিকশাওয়ালা হানিফের বিরুদ্ধে ফের থানায় অভিযোগ – Latest breaking news in bangla ৷ channel26

সিদ্ধিরগঞ্জে মিথ্যা অপপ্রচার করায় জাল টাকা ও মাদক সিন্ডিকেটের প্রধান রিকশাওয়ালা হানিফের বিরুদ্ধে ফের থানায় অভিযোগ

Jakir Hossain
প্রকাশিত জুন ৯, ২০২২
সিদ্ধিরগঞ্জে মিথ্যা অপপ্রচার করায় জাল টাকা ও মাদক সিন্ডিকেটের প্রধান রিকশাওয়ালা হানিফের বিরুদ্ধে ফের থানায় অভিযোগ

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ড আজিবপুর বাগানবাড়ী এলাকার হানিফ ওরফে রিকশাওয়ালা হানিফ, তার বউ মোকসেদা ও মাদক ব্যাবাসী জোৎস্নার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানোর অভিযোগে ফের সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয় বাগানবাড়ী এলাকার জয়নব ও তার প্রধান সহযোগী উল্লেখ করে শাহিনুর নামে এক নারীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা মাদক ব্যাবসায়ী বানিয়ে অপপ্রচার করার অভিযোগে থানায় জয়নব বাদী হয়ে বৃহস্পতিবার লিখিত অভিযোগ দায়ের করেছে।
সুত্রে জানাযায়, দীর্ঘ কয়েক বছর যাবৎ বাংলাদেশের বিভিন্ন এলাকায় এই মাদক সরবরাহ করার জন্য মাদক ব্যবসায়ী হানিফ ওরফে রিকশাওয়ালা হানিফ ও জোসনা মহিলা-পুরুষসহ গড়ে তোলেছেন ৩০/৩৫ জনের একটি প্রতারক চক্র গড়ে তুলেছে। যাদের কাজ হচ্ছে সিদ্ধিরগঞ্জ সহ ঢাকার এর আশপাশের এলাকায় মাদক সরবরাহ ও সাধারন মানুষকে ধোকা দিয়ে প্রতারনা করে স্বর্ন টাকা পয়সা হাতিয়ে নেয়া। এই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকও জাল টাকার একাধিক মামলা রয়েছে। এর মধ্যে ডিএমপির ডিবি পুলিশ ২০০৫ সালে মো. হানিফ ওরফে রিকশাওয়ালা হানিফকে শ্যামপুর থানার একটি মাদক মামলায় (মামলা নং-৫৩) গ্রেপ্তার করে।

পরবর্তীতে জামিনে বেরিয়ে এসে আবারও চলে তার রমরমা মাদক ব্যবসা। অন্যদিকে মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত জোসনাকে ২০১৫ সালে বাগানবাড়ী এলাকা থেকে মাদক সহ গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। (যার মামলা নং-২৩)। মাদক ব্যবসায়ী হানিফ ওরফে খলিফা ঝালকাঠি জেলার রাজাপুর গ্রামের সুলতান খলিফার ছেলে। বর্তমানে পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জের বাগানবাড়ী এলাকায় বসবাস করছেন অপরদিকে মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত জোসনা বাগানবাড়ী এলাকার মো. শাহজাহানের স্ত্রী তার স্বামী ভারতের।

এ বিষয়ে অভিযোগকারী জয়নব প্রতিকার চেয়েছে স্থানীয় প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন। জয়নব ও তার স্বামী সাইফুল আলম গত রমজানে পবিত্র ওমরাহ পালন করে এসেছেন। বর্তমানে আল্লাহর ইবাদতের মাধ্যেমে সময় কাটে তার তবু ও একটি মহলের ষড়যন্ত্রের শিকার তিনি।

এ বিষয়ে অপপ্রচারের শিকার স্থানীয় শাহিনুর জানান, আমি বাগানবাড়ী এলাকায় ছোট একটি ব্যাবসা প্রতিষ্ঠানের মাধ্যমে জীবিকা নির্বাহ করি, কিছুদিন পুর্বে হানিফের কাছ থেকে ২০ হাজার টাকা লোন নেই সে সময় প্রতারক হানিফ আমার কাছ থেকে ব্যাংকের একটি চেক রাখে জামানত স্বরুপ। পরবর্তীতে আমি উক্ত লোন সুদে আসলে পরিশোধ করলেও আমার চেক ফেরত না দিয়ে বিভিন্ন টালবাহানা করে। আমি তার কাছে চেক ফেরত চাইতে গেলে আমার কাছে এখনো ২০ লাখ টাকা পাবে বলে জানায় এবং এই টাকা না দিলে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয়। এখন সে আমার বিরুদ্ধে মাদকব্যাবসায়ী বানিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠ তদন্ত পুর্বক ব্যাবস্থা নেয়ার জন্য হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানান, বাগানবাড়ী এলাকার হানিফ ওরফে রিকশাওয়ালা হানিফের বিরুদ্ধে জাল টাকা, জাল স্ট্যাম্প , মাদক ও মানুষের সাথে প্রতারনা করার একাধিক মামলা রয়েছে । বৃহস্পতিবার অত্র এলাকার জয়নব ও তার প্রধান সহযোগী উল্লেখ করে শাহিনুর নামে এক নারীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা মাদক ব্যাবসায়ী বানিয়ে অপপ্রচার করার অভিযোগে তার বিরুদ্ধে অভিযোগ হয়েছে আমরা তদন্ত করে শীগ্রই আইনানুগ ব্যাবস্থা গ্রহন করবো।