বেনাপোলে ভারতীয় ট্রাকে তল্লাশি চালিয়ে মাদক ও আমদানি নিষিদ্ধ ওষুধ জব্দ – Latest breaking news in bangla ৷ channel26

বেনাপোলে ভারতীয় ট্রাকে তল্লাশি চালিয়ে মাদক ও আমদানি নিষিদ্ধ ওষুধ জব্দ

Jakir Hossain
প্রকাশিত জুন ১৬, ২০২২
বেনাপোলে ভারতীয় ট্রাকে তল্লাশি চালিয়ে মাদক ও আমদানি নিষিদ্ধ ওষুধ জব্দ

 

প্রতিনিধি যশোর:

যশোরের বেনাপোল স্থলবন্দরে ভারতীয় পণ্যবাহী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ফেনসিডিল, ওষুধ, গাঁজা, আতশবাজিসহ বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ পণ্য আটক করেছে পোর্ট থানা পুলিশ। বুধবার রাত ১১টার দিকে বন্দরের বাইপাস সড়কে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য আটক করে পুলিশ। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, তাদের কাছে গোপন খবর আসে ভারতের পেট্রাপোল বন্দর হয়ে বিপুল পরিমাণে মাদকদ্রব্য বেনাপোল বন্দরে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে বাইপাস সড়কে অভিযান চালিয়ে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৭৪৯ বোতল ফেনসিডিল, ১৮৬ কেজি গাঁজা ও আমদানি নিষিদ্ধ মেডিসিন, কসমেটিকস ও আতশবাজি জব্দ করা হয়। এর আগে পুলিশের অভিযানের খবর পেয়ে ট্রাকচালকসহ পাচারকারীরা পালিয়ে যায়।

নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, বেনাপোল বন্দর এলাকার টার্মিনাল শেডের একটি ভারতীয় ট্রাক থেকে ৭৪৯ বোতল ফেনসিডিল, ১৮৬ কেজি গাঁজা, বাজি,ওষুধ ও কসমেটিক উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করা সম্ভব হয়নি। স্থলবন্দর কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তদন্ত করে দ্রুত ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।