আড়াইহাজারে র‌্যাবের হাতে অস্ত্রসহ ৯ ডাকাত আটক – Latest breaking news in bangla ৷ channel26

আড়াইহাজারে র‌্যাবের হাতে অস্ত্রসহ ৯ ডাকাত আটক

Jakir Hossain
প্রকাশিত মে ১৩, ২০২২
আড়াইহাজারে র‌্যাবের হাতে অস্ত্রসহ ৯ ডাকাত আটক

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আড়াইহাজার থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাতকে আটক করেছেন র‌্যাবের সদস্যরা। আটকরা হলেন- সবুজ (২৮), সাখাওয়াত হোসেন রনি (২৪), সোহেল ওরফে ইসমাইল (৩০), আবুল কাশেম (৩৩), মিজান (২২), ওমর ফারুক (২৫), সোহেল (২৮), মোহাম্মদ রবিউল শেখ (২৪), জাহাঙ্গীর সিকদার (৩৮)।

এ সময় তাদের কাছ থেকে সাতটি ককটেল, দুটি রামদা, ১৬টি ছুরি, দুটি শাবল, একটি চাইনিজ কুড়াল, একটি কাটার, দুটি তরবারি, ৪০৫টি টেঁটা ও ১০টি মোবাইল জব্দ করা হয়। শুক্রবার দুপুরে সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ এ তথ্য জানান। এর আগে বৃহস্পতিবার (১২ মে) দিবাগত রাতে উপজেলার মারাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা বলেন, আটক ডাকাতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। তারা দীর্ঘদিন যাবত আড়াইহাজার থানা এলাকায় বিভিন্ন প্রবাসীদের বাড়িতে, বিভিন্ন ব্যবসায়ী বা আর্থিকভাবে সচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি কার্যক্রম করে আসছিল।

গত ৬ এপ্রিল এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল এ ডাকাত চক্র। তাদের বিরুদ্ধে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে।