আজ সাংবাদিক অনিক এর প্রথম মৃত্যুবার্ষিকী – Latest breaking news in bangla ৷ channel26

আজ সাংবাদিক অনিক এর প্রথম মৃত্যুবার্ষিকী

Jakir Hossain
প্রকাশিত মে ৭, ২০২২
আজ সাংবাদিক অনিক এর প্রথম মৃত্যুবার্ষিকী

 

নিজস্ব প্রতিবেদক:

সাংবাদিক মঞ্জুর আহমেদ অনিক চলে গেছেন অনেক দুরে না ফেরার দেশে। আজ শনিবার তার প্রথম মৃত্যুবার্ষিকী। গত বছর এইদিনে হৃদরোগে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের একটি প্রাইভেট হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিকতায় তার বর্ণাঢ্য কর্মজীবনে সর্বশেষ দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি ছিলেন। এছাড়াও তিনি ভারতের ত্রিপুরা রাজ্যের আজকের ফরিয়াদ পত্রিকার ঢাকা প্রতিনিধি, ‘ইন্ডিয়ান মিডিয়া করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ’ (ইমক্যাব) এর নির্বাহী কমিটির নব-নির্বাচিত সদস্য এবং ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের অর্থ সচিব ছিলেন।

তার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা এলাকার আইলপাড়ায় নিজ বাসভবনে পরিবারের পক্ষ থেকে বাদ আছর মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

এ ছাড়াও অনিকের প্রানের সংগঠন ওয়ার্কিং জার্নালিস্ট ফোরাম আগামী সোমবার (৯ মে) বিকেল ৪ টায় সংঠনের কার্যালয় সিদ্ধিরগঞ্জ পুলে এমএস টাওয়ারে মিলাদ ও দোয়ার আয়োজন করেছে। উক্ত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সকল সাংবাদিকদের উপস্থিতি কামনা করেছেন সংগঠনের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ শাওন।