বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজকালের আলো সাহিত্য সম্মাননা ২০২৪  কুষ্টিয়ায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি,থানায় জিডি পরে অভিযোগ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান কবিতাঃ পাহাড়ি ঝর্ণা হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা। সৈয়দপুরে পবিত্র  ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার। উপজেলা পরিষদের স্বতন্ত্র দোয়া পদপ্রার্থী হাবিব আল আমিন ফেরদৌস এর ইফতার মাহফিল সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা পঞ্চগড়ে কোরিয়া মুসলিম কমিউনিটির সহায়তায় ঈদ সামগ্রী বিতরণ। সাপ্তাহিক হলি সিলেট এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন।
বিজ্ঞপ্তি :

কবিতাঃ বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা।

 

আমিন হাসান মোল্লা।

বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা। নামটি বগুড়া। সেই জেলার সন্তান আমি আমিন হাসান মোল্লা। বলতে গেলে এই জেলাটি। দেশের দ্বিতীয় রাজধানী। এই কথাটি মনে প্রাণে। সবাই আমরা জানি। এই জেলাতে জন্মেছে ভাই। মান্যগণ্য ব্যক্তি। নিজের জীবন বাজি রেখে। তারা করেছে দেশের উন্নতি। তাদের মধ্যে শ্রেষ্ঠ ছিলেন। সৈনিক জিয়াউর রহমান। নিজের চেষ্টায় করেছেন। দেশের ও সম্মান। আমি হলাম লেখক প্রেমী। লেখা আমার নেশা। লেখার মধ্যে তুলে ধরতে চাই। গরিব অসহায়দের কথা।

 

লেখক পরিচিতি:
বগুড়া জেলার গাবতলী থানার রামেশ্বরপুর ইউনিয়নের স্বনামধন্য গর্বিত সন্তান সোনার ছেলে মানব দরদী কবি সাহিত্যিক ও ডিজাইনিং ইঞ্জিনিয়ার আমিন হাসান মোল্লার লেখা বিখ্যাত কবিতা বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা। এই কবিতা লেখার মাধ্যমে তিনি তার জেলার শ্রেষ্ঠত্ব এবং তার জেলার মান্যগণ্য ব্যক্তিদের এবং গরিব অসহায়দের কথা এই কবিতার মাধ্যমে লিখে ফুটিয়ে তুলে দেশবাসীর কাছে তুলে ধরেছেন। আসলে আমরা তার প্রতিভা এবং লেখনী দেখে আমরা সবাই গর্বিত এবং মনমুগ্ধ হয়েছি। তার জন্য দেশবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং শুভকামনা রইল সে যেন তার প্রতিবাদী লেখার মাধ্যমে দেশের মুখ উজ্জ্বল করতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসুবক পেইজ