রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কৃষকের ধান  অবৈধ স্থাপনা উচ্ছেদ ও এর প্রবাহ সচল করার দাবিতে সংবাদ সম্মেলন। নরসিংদীতে অস্বাস্থ্যকর,পরিবেশে রঙ,কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছে নিম্নমানের আইসক্রিম  আজকালের আলো সাহিত্য সম্মাননা ২০২৪  কুষ্টিয়ায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি,থানায় জিডি পরে অভিযোগ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান কবিতাঃ পাহাড়ি ঝর্ণা হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা। সৈয়দপুরে পবিত্র  ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার। উপজেলা পরিষদের স্বতন্ত্র দোয়া পদপ্রার্থী হাবিব আল আমিন ফেরদৌস এর ইফতার মাহফিল সম্পন্ন
বিজ্ঞপ্তি :

পঞ্চগড়ে কোরিয়া মুসলিম কমিউনিটির সহায়তায় ঈদ সামগ্রী বিতরণ।

 

উপজেলা প্রতিনিধি(পঞ্চগড়)

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নে আজ শুক্রবার (৫ এপ্রিল)বিকাল ৩ টার সময় কোরিয়া মুসলিম কমিউনিটির সহায়তায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামীর আমির ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা আবুল বাশার বসুনিয়া। এ সময় তিনি বলেন, এক মুসলমান আরেক মুসলমানের ভাই, তাই ঈদের আনন্দ সবাই যেন করতে পারি।তাই আপনাদের জন্য সামান্য কিছু নিয়ে উপস্থিত হয়েছি।
তিনি আরো বলেন, পঞ্চগড় দেবীগঞ্জ উপজেলা থেকে কোরিয়া অবস্থানরত মুসলিম কমিউনিটির অন্যতম নেতা রাজিব হাসান আপনাদের জন্য এই সহয়তা পাঠিয়েছেন। রাজিব হাসান এই পামুলি ইউনিয়নের গর্বিত সন্তান। আমাদের অনেক অসহায় পরিবার রয়েছে যারা ঈদের সময় ও সেমাই চিনি কেনার সমর্থক থাকে না। তাই আপনাদের জন্য সহযোগিতা পাঠিয়েছেন।

এসময় ৪০টি পরিবারের মাঝে প্রতি প্যাকেটে ৫কেজি চাল, ২কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ১লিটার সোয়াবিন তেল, হাফ কেজি ডাল, হাফ কেজি সেমাই, ১কেজি চিনি, ৫প্যাকেট গুড়া দুধ ও কিসমিস দেওয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন লুৎফর রহমান, মিজানুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসুবক পেইজ