বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আজকালের আলো সাহিত্য সম্মাননা ২০২৪  কুষ্টিয়ায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হত্যার হুমকি,থানায় জিডি পরে অভিযোগ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান কবিতাঃ পাহাড়ি ঝর্ণা হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা। সৈয়দপুরে পবিত্র  ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ উপহার। উপজেলা পরিষদের স্বতন্ত্র দোয়া পদপ্রার্থী হাবিব আল আমিন ফেরদৌস এর ইফতার মাহফিল সম্পন্ন হাফিজ মাছুম আহমদ দুধরচকীর ঈদ শুভেচ্ছা পঞ্চগড়ে কোরিয়া মুসলিম কমিউনিটির সহায়তায় ঈদ সামগ্রী বিতরণ। সাপ্তাহিক হলি সিলেট এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন।
বিজ্ঞপ্তি :

দ্বিতীয় টেস্টে ফিরছেন সাকিব

চ্যানেল ২৬ বিডি.কম : শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ দিয়েই এই বছরের ক্রিকেট ক্যালেন্ডার শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়ানডে ও টি-টোয়েন্টির পর দুই ম্যাচের টেস্ট সিরিজে লঙ্কানদের মুখোমুখি হয়েছে টাইগাররা। চলমান এই সিরিজে নেই বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। আগেই ছুটি নেওয়ার কারণে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ছিলেন না বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। থাকার কথা ছিল না টেস্ট দলেও। তবে হঠাৎ করেই টেস্টে ফিরছেন তিনি।

চলমান সিলেট টেস্ট শেষে বাংলাদেশে ও শ্রীলঙ্কা পাড়ি জমাবে বন্দর নগরী চট্টগ্রামে। সেখানে হবে সিরিজের দ্বিতীয় টেস্ট। সবকিছু ঠিক থাকলে চট্টগ্রাম টেস্টেই মাঠে নামতে পারেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আগাম ছুটি নেওয়ার পরেও গত সপ্তাহে দেশের সংবাদমাধ্যমগুলোতে জানায় সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে খেলতে চেয়েছেন এবং সাকিব নিজেই বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপনের কাছে এ ইচ্ছা প্রকাশ করেন। ধারণা করা হচ্ছিল প্রথম টেস্টের দলেই থাকবেন তিনি। তবে পরে জানা যায় সাকিব প্রথম নয় ফিরছেন দ্বিতীয় টেস্টে।

শনিবার (২৩ মার্চ) খবরটি সত্যতা অবশেষে নিশ্চিত হয়েছে। নতুন কোন ইনজুরির শিকার না হলে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে খেলবেন সাকিব আল হাসান।

বিসিবির অন্যতম সিনিয়র পরিচালক ও জাতীয় দল পরিচালনা এবং পরিচর্যার দায়িত্বে থাকা ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস শনিবার (২৩ মার্চ) বাংলাদেশের একটি অনলাইন নিউজ পোর্টালকে জানান এমন তথ্য।

জালাল সংবাদমাধ্যমকে জানান, ‘সাকিব এক মাস আগে থেকেই আমাদের জানিয়েছিল, শ্রীলঙ্কার সাথে একটি ওয়ানডে আর একটি টেস্ট খেলতে পারে। ওয়ানডেতে না পারলেও সে এখন টেস্ট খেলত চাচ্ছে এবং নিজেকে সেভাবে তৈরিও করছে। নতুন কোন শারীরিক বা অন্য কোন সমস্যা দেখা না দিলে আগামী ৩০ মার্চ থেকে চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে যে টেস্ট শুরু হবে, তাতে খেলবে সাকিব।’

জালাল জানান, ‘সাকিব আগেভাগেই বলে রেখেছিল সে শ্রীলঙ্কার বিপক্ষে অন্তত একটি ওয়ানডে আর টেস্ট টেস্ট খেলতে আগ্রহী এবং সেটা অন্তত একমাস আগে আমার কাছেই বলেছিল। ওয়ানডেতে না পারলেও এখন সে দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য নিজেকে তৈরি করছে এবং আমরাও নীতিগতভাবে রাজি। সবকিছু ঠিক থাকলে সাকিব লঙ্কানদের বিপক্ষে শেষ টেস্ট খেলবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


আমাদের ফেইসুবক পেইজ